মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

মোটরসাইকেল চুরি চক্রের মূলহোতা সহ ৫ জন গ্রেফতার

শতাধিক মোটরসাইকেল চুরি চক্রের মূলহোতা সহ ০৫ জন গ্রেফতার এবং ২৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধার

ডেক্স নিউজঃ- সিএমপি মিডিয়া

চট্টগ্রাম শহর ও তার আশপাশ এলাকায় দীর্ঘদিন যাবৎ বিপুল সংখ্যক মোটরসাইকেল চুরি চক্রের মূলহোতাসহ তার অন্যান্য সহযোগীদের গ্রেফতারের লক্ষ্যে উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ), সিএমপি, চট্টগ্রাম মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার) এর দিক নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা, পিপিএম; সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন)  অতনু চক্রবর্ত্তী ও অফিসার ইনচার্জ জনাব জাহিদুল কবির এর সার্বিক তত্ত্বাবধানে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) রুবেল হাওলাদার এর নেতৃত্বে এসআই/মোঃ মোমিনুল হাসান; এসআই/বাবলু কুমার পাল, ইনচার্জ, আসকারদীঘি পুলিশ ফাঁড়ি; এসআই/মোঃ মেহেদী হাসান; এসআই/মিজানুর রহমান চৌধুরী; এসআই/মুহাম্মদ মোশাররফ হোসাইন; এসআই/খায়রুল বাসার সাজিদ; এএসআই/সাইফুল আলম; এএসআই/রণেশ বড়ুয়া; কং/২৫৬১ রুবেল মজুমদার থানা ও ফাঁড়ি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে কোতোয়ালী থানাধীন পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন গ্রামীণ মাঠ রাস্তার উপর হতে ২৫/০৩/২৩ খ্রিঃ তারিখ ০৮.৩৫ ঘটিকার সময় চোরচক্রের দুইজন মূলহোতা মিঠন ধর ও মোঃ বাবর প্রঃ বাবুলকে একটি চোরাই Hero Honda Splendor মোটরসাইকেল সহ আটক করা হয়।

পরবর্তীতে মিঠন ধর ও বাবর প্রঃ বাবুলকে জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, তাদের অপরাপর সহযোগী মোঃ শাহেদ (২৬), মোঃ রিপন (৪০), মোঃ খোরশেদ আলম (২৯), মোঃ দিদার হোসেন (৩০), মোঃ নজরুল ইসলাম প্রঃ তাহের (৩০)’এর সহায়তায় চট্টগ্রাম শহর ও আশপাশ এলাকা থেকে চুরিকৃত মোটরসাইকেল চট্টগ্রাম জেলার সন্দ্বীপ ও কক্সবাজার জেলাসহ বিভিন্ন জায়গায় বেচা-বিক্রি করে থাকে।

আসামি মিঠন ধর ও মোঃ বাবর প্রঃ বাবুলের স্বীকারোক্তি মোতাবেক চট্টগ্রাম জেলার সন্দ্বীপ থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের সহযোগী মোঃ শাহেদ ও মোঃ রিপন কে গ্রেফতার করা হয় এবং তাদের হেফাজত থেকে ২৩ টি বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোটরসাইকেল উদ্ধারপূর্বক ২৫/০৩/২০২৩ খ্রিঃ তারিখ জব্দকরা হয়। তাদের অপর সহযোগী মোঃ দিদার হোসেন (৩০) ও মোঃ নজরুল ইসলাম প্রঃ তাহের (৩০) ঘটনাস্থল হতে পালিয়ে যায়। পরবর্তীতে আসামি মিঠন ধরের প্রদত্ত তথ্য মোতাবেক আসামি মোঃ খোরশেদ আলমকে কোতোয়ালী থানাধীন ব্রিজঘাট এলাকা হতে গ্রেফতার করা হয়। উক্ত ঘটনায় ২৬/০৩/২০২৩ খ্রিঃ তারিখ ০০.০৫ ঘটিকার সময় কোতোয়ালী থানায় পেনাল কোড ১৮৬০ অনুযায়ী একটি মামলা রুজু করা হয়।

আটকৃত আসামিরা মোটরসাইকেল চুরিচক্রের সক্রিয় সদস্য বলে প্রাথমিকভাবে জানা যায়। অন্যান্য পলাতক আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য যে, পর্যালোচনায় জানা যায় ধৃত ১নং আসামি মিঠন ধরের বিরুদ্ধে চট্টগ্রাম জেলার লোহাগাড়া ও সাতকানিয়া থানায় ০৩ টি চুরির মামলা আছে। ধৃত ২নং আসামির বিরুদ্ধে সিএমপি’র কোতোয়ালী ও খুলশী থানায় ০২টি মোটরসাইকেল চুরির মামলা আছে। ধৃত ৫নং আসামির বিরুদ্ধে চট্টগ্রাম জেলার বাঁশখালী থানায় মোটরসাইকেল চুরির ০১টি মামলা আছে।

উদ্ধারকৃত মোটরসাইকেল
০১। ০১টি লাল রংয়ের HERO HONDA Splendor,
০২। ০১টি নীল রংয়ের পালসার (BAJAJ) মোটরসাইকেল,
০৩। ০১টি লাল কালো রংয়ের BAJAJ PULSAR,
০৪। ০১টি BAJAJ Platina,
০৫। ০১টি লাল BAJAJ Discover 100,
০৬। ০১টি কালো লাল রংয়ের BAJAJ Discover 100,
০৭। ০১টি কালো নীল রংয়ের HERO Glamour মোটরসাইকেল,
০৮। ০১টি কালো লাল রংয়ের HERO Ignitor,
০৯। ০১টি কালো লাল রংয়ের BAJAJ Discover 125,
১০। ০১টি কালো লাল রংয়ের BAJAJ Discover 110,
১১। ০১টি কালো লাল রংয়ের BAJAJ Discover 110,
১২। ০১টি লাল রংয়ের WALTON FUSION,
১৩। ০১টি কালো লাল HERO Passion Pro,
১৪। ০১টি কালো লাল রংয়ের HERO Glamour,
১৫। ০১টি কালো নীল TVS Metro,
১৬। ০১টি কালো সাদা লাল TVS Metro,
১৭। ০১টি BAJAJ Platina,
১৮। ০১টি কালো লাল রংয়ের RUNNER ROYAL FREEDOM,
১৯। ০১টি কালো লাল রংয়ের BAJAJ PULSAR,
২০। ০১টি কালো লাল রংয়ের HERO Glamour,
২১। ০১টি নীল রংয়ের SUZUKI Gixer মোটরসাইকেল,
২২। ০১টি কালো নীল রংয়ের HERO Glamour,
২৩। ০১টি কালো-লাল রংয়ের HERO Splendor I-Smart

২৪। ০১টি কালো লাল রংয়ের Honda Shine Sp মোটরসাইকেল।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com